দাফতরিক কাজে জবাবদিহিতা, সুশাসন প্রতিষ্ঠা, দুর্নীতি ও অনিয়ম নিরসনে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার ( ২৫ জুন) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ এর সম্মেলন কক্ষে স্টেকহোল্ডারদের অংশগ্রহণে এ সভা অনুষ্ঠিত হয়।



সভায় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. ফজলুর রহমানের সভাপতিত্বে ও এপিএ'র ফোকাল পয়েন্ট ডেপুটি রেজিস্ট্রার আ ফ ম মিফতাউল হকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন। 


উপ-উপাচার্য বলেন, সেবা প্রদানের মানসিকতা নিয়ে সকলকে কাজ করতে হবে। সেবার ক্ষেত্রে যেন কোন ভোগান্তি সৃষ্টি না হয় সেদিকে সবাইকে সুদৃষ্টি রাখতে হবে ।


তিনি আরও বলেন, স্মার্টনেস অভিযাত্রায় শিক্ষার্থীদের অংশগ্রহণে আমি আনন্দিত। আমি সেবা সংক্রান্ত সমস্যা সরাসরি ছাত্রদের কাছ থেকে শুনতে চাই। এসব প্রতিকারে আমি নিজেও কাজ করতে চাই, কারণ শিক্ষার্থীদের জন্যই আজ আমরা এখানে।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ প্রফেসর আমিনা পারভীন। এসময় বিভিন্ন বিভাগ ও দপ্তরের ফোকাল পয়েন্টসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা সভায় অংশগ্রহণ করেন।

সিলেটভিউ২৪ডটকম/ এনএফ