সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেছেন, সকল দূর্যোগ-দূর্বিপাকে প্রবাসীরা মানুষের পাশে ছিলেন এবং আছেন। মানবকল্যানে প্রবাসীরা নিজেদের কষ্ঠার্জিত অর্থ দিয়ে দেশবাসীর সেবায় কাজ করে যাচ্ছেন। সূদুর প্রবাসে থেকে রুহেল মিয়ার মতো দেশপ্রেসিক ব্যক্তিরা সহযোগিতার হাত প্রসারিত করেন বলেই আমাদের এলাকার অসহায় মানুষদেরকে বেশি কষ্ঠ ভোগ করতে হয় না।
 

তিনি মঙ্গলবার (২৫ জুন) সকালে পৌর এলাকার শিমুলতলা ও কারিকোনা গ্রামে যুক্তরাজ্য প্রবাসী রুহেল মিয়ার উদ্যোগে বন্যার্তদের ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।


বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সংগঠক দিলোয়ার হোসেন সজিব ও লাকি আহমদের ব্যবস্থাপনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানগুলোতে ১৫০ শতাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

শিমুলতলা গ্রামের প্রবীণ মুরব্বী হাজী আব্দুল মান্নান মেম্বারের সভাপতিত্বে ও সংগঠক দিলোয়ার হোসেন সজিবের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা তৈয়ব আলী, প্রবীন মুরব্বী তৈমুছ আলী, সমাজকর্মী সিরাজ খান, আব্দুল হক, রইছ আলী, আশিক উদ্দিন, আব্দুল সাত্তার, আব্দুল মান্নান।
 

কারিকোনা গ্রামের মুরব্বী সিরাজ মিয়ার সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপনের পরিচালনায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী মাসুক মিয়া, বিশ্বনাথ উপজেলা দলিল লেখক সমিতির সাবেক সভাপতি কলমদর আলী, ব্যবসায়ী নূরুল হক, সংগঠক বাবুল মিয়া, আশিক আলী।

এসময় অনুষ্ঠানগুলোতে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


 


সিলেটভিউ২৪ডটকম/প্রনঞ্জয়/এসডি-৫৫৪৫