হবিগঞ্জের আজমিরীগঞ্জে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোছা. জিলুফা সুলতানার সাথে স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, কর্মচারি, মুক্তিযোদ্ধা, গণমাধ্যম কর্মী, রাজনীতিবিদ, ব্যাবসায়ী ও সুধীজনের এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।
 

মঙ্গলবার (২৫ জুন) সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সভাকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুয়েল ভৌমিকের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হবিগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোছা. জিলুফা সুলতানা।
 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সামিউর রহমান, মোহাম্মদ ফরহাদ উদ্দীন অভি, পৃথিন্দ্র চাকমা, রুনা আক্তার, বুলবুল আকতার সেতু এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলাউদ্দিন মিয়া।
 

মতবিনিময় সভায় জেলা প্রশাসক জিলুফা সুলতানা উপজেলার জনপ্রতিনিধি, সরকারী দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, গনমাধ্যমকর্মী, রাজনীতিবিদ, ব্যাবসায়ী ও সুধীজনের কাছ থেকে উপজেলার যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্য খাত , জনদুর্ভোগসহ নানান সমস্যা ও উপজেলার সম্ভাবনার খাতের কথা শোনেন৷
 

এ সময় তিনি সকলের ঐক্য প্রচেষ্টায় কিভাবে এসব সমস্যার সমাধান করা যায় ও উপজেলার সম্ভাবনাময় খ্যাতগুলোকে কিভাবে কাজে লাগিয়ে আজমিরীগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলায় রুপান্তর করা সম্ভব সেই বিষয়ে দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন৷
 

মতবিনিময় সভায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন- আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিলোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার রেপা প্রমুখ।
 

মতবিনিময় সভায় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন- কৃষি কর্মকর্তা লুৎফে আল মুঈজ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কেশব দাস, উপজেলা প্রকৌশলী আহমেদ তানজির উল্ল্যা সিদ্দিকী, ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসিবুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারজানা পারভীন পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম মোবারুল, জলসুখা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলু, বীর মুক্তিযোদ্ধাগন, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত প্রতিনিধি, জনপ্রতিনিধি, ব্যাবসায়ী, সুধীজনসহ বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি প্রমুখ।


 


সিলেটভিউ২৪ডটকম/মিলাদ/এসডি-৫৫৩৩