(প্রতীকী ছবি)

সিলেট জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে ইউনিয়ন পরিষদ সচিব ও হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটরের শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সরাসরি জনবল নিয়োগ/প্যানেল তৈরির জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। শুধু সিলেট জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবেন।

 


১) পদের নাম: ইউনিয়ন পরিষদ সচিব

পদসংখ্যা: ৭

যোগ্যতা: স্নাতক বা সমমান পাস

বেতন স্কেল: ১০,২০০–২৪,৬৮০ টাকা

 


২) পদের নাম: হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটর

পদসংখ্যা: ২৮

যোগ্যতা: বাণিজ্য বিভাগে এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে সর্বনিম্ন গতি বাংলা ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ।

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

বয়স : ২০২০ সালের ২৫ মার্চ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের ছেলে-মেয়ে ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।


যেভাবে আবেদন :
আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন ছাড়া অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না। নিয়োগসংক্রান্ত বিস্তারিত জানা যাবে এই লিংকে

আবেদন ফি :
আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে সার্ভিস চার্জসহ ২২৩ টাকা জমা দিতে হবে।


আবেদনের শেষ সময় : ২৭ জুলাই, ২০২৪।

পরীক্ষা :
ইউনিয়ন পরিষদ সচিব পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা নেওয়া হবে। হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটর পদের ক্ষেত্রে লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা নেওয়া হবে। শুধু লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় সব সনদ/অনাপত্তি সনদ/কাগজপত্রাদির মূল কপি দেখাতে হবে।


সিলেটভিউ২৪ডটকম / ডি.আর