হবিগঞ্জের আজমিরীগঞ্জে জলসুখা ইউনিয়নের নোয়াগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৩০টি মোবাইল ট্যাব ও ১ টি ৫৫ ইঞ্চি টিভি এবং পাইপসহ অন্যান্য মালামাল চুরির ঘটনায় একই বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশপ্রহরী আবু হনিফ (৩৬) কে আটক করেছে পুলিশ।

রবিবার (২৩ জুন) সন্ধ্যায় আবু হানিফকে নোয়াগড় (বড়হাটি) থেকে আটক করা হয়।


আটক আবু হানিফ জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামের কাজল মিয়ার পুত্র।

পুলিশ ও বিদ্যালয় কতৃপক্ষ সুত্রে জানা গেছে, গত ২১ জুন (শুক্রবার) দিবাগত রাতে উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৩০ টি মোবাইল ট্যাব ও ১টি ৫৫ ইঞ্চি টিভিসহ অন্যান্য মালামাল চুরির ঘটনা ঘটে৷ এর পরদিন শনিবার (২২ জুন) বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেব দুলাল রায় বাদী হয়ে দপ্তরী আবু হনিফের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনের নামে আজমিরীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে রবিবার সন্ধ্যায় আবু হানিফকে আটক করে পুলিশ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) দেব দুলাল রায় জানান, গত শুক্রবার রাত্রে বিদ্যালয় থেকে ৩০ টি মোবাইল ট্যাব, ১ টি ৫৫ ইঞ্চি টিভি ও অন্যান্য মালামাল চুরির ঘটনায় উপজেলা শিক্ষা কর্মকর্তাকে অবগত করে থানায় অভিযোগ দায়ের করি।

উপজেলা (ভারপ্রাপ্ত) প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো.হাসিবুল ইসলাম জানান,  চুরির ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম  আহমেদ বলেন, গত শুক্রবার দিবাগত রাতে বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটে। শনিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদী হয়ে দপ্তরীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আর কয়েক জনের নামে অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে দপ্তরী আবু হানিফকে আটক করা হয়েছে।


 


সিলেটভিউ২৪ডটকম/মিলাদ/এসডি-৫৪৯৮