রাত পোহালেই প্রেমিক জাহির ইকবালের সঙ্গে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। বান্দ্রায় অভিনেত্রীর নিজ বাড়িতেই আয়োজন করা হবে বিয়ের আসর।
 

শোনা যাচ্ছে, অতিথির সংখ্যা কম বলেই নিজের বাড়িতে বিয়ের আয়োজন করেছেন সোনাক্ষী। এছাড়াও মুম্বাইয়ের একটি হোটেলে ঢালাও করে আরও একটি আয়োজন করার কথা রয়েছে।


ভারতীয় গণমাধ্যমের খবর, ২৩ জুন বিয়ের পিঁড়িতে বসবেন সোনাক্ষী। অভিনেত্রীর বাড়িতেই বসবে বিয়ের মণ্ডপ। এ সময় আয়োজন গুলোর মধ্যে থাকবে গায়ে হলুদ, মেহেদির মতো সমস্ত অনুষ্ঠানই। তবে ভিন্নতা থাকবে সোনাক্ষীর বিয়ের থিমে। থাকবে না চিরাচরিত হলুদ, গোলাপি, লালের ছোঁয়া। বিয়ের পোশাকও হবে আলাদা রকমের।
 

এর আগে সোনাক্ষী-জাহিরের বিয়ের কার্ড ফাঁস হয়ে যায়। সেখান থেকে তথ্য পাওয়া যায়, বিয়ের অনুষ্ঠানে অতিথিদের লাল পোশাক না পরে আসার অনুরোধ করা হয়েছে। এমনকি ফরমাল পোশাকও পরিহার করতে বলা হয়েছে।

তবে এখনও পর্যন্ত প্রকাশ্যে আনা হয়নি বিয়ের মেনু বা অন্যান্য বিষয়। সোনাক্ষীর বাড়িতেই বসবে বিয়ের মণ্ডপ, সাজিয়ে তোলা হবে বিশেষ থিমে। সেখানে আমন্ত্রণ করা হয়েছে সোনাক্ষী-জাহিরের ৫০ জন ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের মানুষেরা। এমনকি বলিউডের কেউই প্রায় এই আয়োজনে উপস্থিত থাকতে পারবেন না বলেও শোনা যাচ্ছে।
 

এদিকে শোনা যাচ্ছে মূল বিয়ের আয়োজনে সীমিত অতিথি তালিকা রাখলেও বিশাল বড় করে রিসেপশন করবেন সোনাক্ষী। আয়োজনটি করা হবে মুম্বাইয়ের একটি বিলাসবহুল হোটেলে। সেখানে সোনাক্ষী বলিউডের সমস্ত বন্ধুদের সঙ্গে আনন্দ ভাগ করে নিতে চান।

এ সময় অতিথি হিসেবে সোনাক্ষীর বিয়েতে দেখা যাবে বলিউডের ভাইজান খ্যাত সালমান খানকে। এছাড়াও, সঞ্জয় লীলা বানসালির ‘হীরামাণ্ডি’ সিরিজের পুরো কলাকুশলীরা থাকবেন সোনাক্ষীর বিয়েতে।

এদিকে সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা জানিয়েছেন, মেয়ের বিয়ের ব্যাপারে তিনি এখনও কিছু জানেন না। সোনাক্ষী যদি তাদের এই বিষয়ে জানায়, তাহলে মন খুলে আশীর্বাদ করবেন জুটিকে।
 

কিন্তু এরই মধ্যে আলোচনায় চলে আসলো সোনাক্ষীর মা ও ভাই। খবর এসেছে, সোনাক্ষীর মা পুনম সিনহা এবং ভাই লাভ সিনহা অভিনেত্রীকে সামাজিক মাধ্যমে অনুসরণ করেন না।

সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা মেয়ের বিয়ে নিয়ে সাম্প্রতিক অভিমত এবং সোনাক্ষীর পরিবারের সঙ্গে হবু জামাই জাহিরের দূরত্ব নিয়ে এখন নতুন করে প্রশ্ন সৃষ্টি হয়েছে নেটিজেনদের মনে। নেটিজেনরা বলছেন, সোনাক্ষী তার পরিবারের আদরের, এরপরও কি কারণে হঠাৎ তাদের মধ্যে দূরত্ব বাড়লো!


 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-৫৩৭০


সূত্র : ঢাকাপোষ্ট