কলম্বিয়ান পপ তারকা শারিকা আর স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের প্রেমের খবর বারবার শিরোনামে এসেছে এক সময়। উষ্ণ রসায়নের উত্তাপে তাদের একত্রবাস চলছিল ভালই। বিয়ে করেননি, তবে দুই পুত্র মিলান ও সাশাকে নিয়ে জমে উঠেছিল সংসার। এক দশক প্রেম চলার পরে হঠাৎ ছন্দপতন। বছর দুয়েক আগে তাদের বিচ্ছেদের খবরে তোলপাড় হয়েছিল আন্তর্জাতিক বিনোদন মহলে।
 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শাকিরা। বিচ্ছেদের যন্ত্রণা প্রসঙ্গে বলেন, “মনে হয়েছিল আমার হৃৎপিণ্ডে কেউ ফুটো করে দিয়েছে। এতটাই যন্ত্রণার মধ্যে ছিলাম মনে হচ্ছিল সত্যিই যেন শারীরিক আঘাত পেয়েছি। বুকের ছিদ্র দিয়ে মানুষ দেখতে পাবে যেন!”
 


এর আগে ২০২৩ সালে শাকিরা জানিয়েছিলেন, তার সঙ্গে প্রতারণা করেছিলেন পিকে। শাকিরার সঙ্গে সম্পর্কে থাকাকালীন বর্তমান সঙ্গী ক্লারার সঙ্গে ডেটে যান পিকে। সেই সময় শাকিরার বাবা হাসপাতালে চিকিৎসাধীন। সেখানেই ছিলেন শাকিরা। গত বছর বিচ্ছেদ নিয়ে গানও তৈরি করেন শাকিরা। ২০১০ সালে প্রেমের সূত্রপাত। প্রায় ১২ বছর একত্রবাসের পরে ২০২২-এর জুন মাসে বিচ্ছেদের ঘোষণা করেন তারা। একটি বিবৃতিতে তারা জানিয়েছিলেন, সন্তানদের কথা ভেবেই বিচ্ছেদ নিয়ে কাটাছেঁড়া করতে চান না।


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-৫৩২২